রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের কৃষি বিভাগের অধ্যাপক পদে নিয়োগ প্রাপ্ত হয়েছেন কৃষিবিদ জনাব মো: জাহিদুল আমিন। গত ১লা মার্চ বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে অত্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মো: শাহজাহান আলী এর উপস্থিতিতে কৃষি বিভাগের পক্ষে ফুল দিয়ে বরণ করা হয় এবং সংক্ষিপ্ত পরিচয় পর্ব অনুষ্ঠিত হয়।

পরিচয় পর্বের শুরুতে মাননীয় উপাচার্যের অনুমতিক্রমে ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর নূর উদ্দীন আহমেদ সংক্ষিপ্ত পরিচয় তুলে ধরেন এবং উপস্থিত অন্যান্য শিক্ষকমণ্ডলীকে নিজ পরিচয় দেয়ার জন্য আহ্বান করেন।

উক্ত পরিচয় পর্বে উপস্থিত ছিলেন অত্র বিশ্ববিদ্যালয়ের প্রক্টোর, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যাপক এস.এম.হাসিবুর রশিদ তামিম, ব্যাবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান জনাব ইমদাদুল হক, কৃষি বিভাগের প্রোগ্রাম কো-অর্ডিনেটর ও প্রভাষক ইফফাত জাহান হীরা, প্রভাষক মোছা: মরিয়ম বেগম, উম্মে হানী, কৃষিবিদ হাসিবুল হাসান, হাবিবুর রহমান জুয়েল এবং ইইই বিভাগের প্রভাষক মোহাম্মদ আলী।

সকলের পরিচয় শেষে কৃষিবিদ জনাব মো: জাহিদুল আমিন তার পরিচয়ে বলেন, তিনি কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর ত্রুপস উইং এ পরিচালক এবং কৃষি প্রশিক্ষণ কেন্দ্র, ঝিনাইদহ অধ্যক্ষ হিসাবে দয়িত্ব পালন করেছেন।

অত্র বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের ভাইস চেয়ারম্যান প্রফেসর ড. মো: জহুরুল ইসলাম স্যারের প্রতি ও বিশ্ববিদ্যালয় প্রশাসন এবং উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সকলের সহযোগিতা কামনা করে সংক্ষিপ্ত পরিচয় পর্ব শেষ করেন।পরবর্তীতে নাস্তা, চা ও ছবি উঠানোর মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।